ভালোবাসা দিবসের এস এম এস কবিতা তোমায় ভালোবাসা ছিলো আমার জীবনের ২য় শ্রেষ্ঠ কাজ


http://dehayf5mhw1h7.cloudfront.net/wp-content/uploads/sites/273/2015/10/05081055/what-makes-a-man-fall-in-love.jpg
তোমায় ভালোবাসা ছিলো আমার জীবনের ২য় শ্রেষ্ঠ কাজ , আর প্রথমটি ছিলো তোমায় খুজে বের করা । ভালোবাসি তোমায় এবং সবসময় বাসবো , আজ বললাম ও সারা জীবন বলবো । হ্যাপি ভ্যালেনটাইন ডে …

আমি তোমাকে চাই কল্পনাতে নয় বাস্তবে, আমি তোমাকে চাই চলনাতে নয় ভালোবাসায় , আমি তোমাকে চাই তোমার মত করে নয় আমার মত করে , আমি তোমাকে চাই ক্ষনিকের জন্য নয় চিরদিনের জন্য । হ্যাপি ভ্যালেন্টাইন ডে ।

মন যদি আকাশ হতো তুমি হতে চাঁদ ,
ভালোবাসে যেতাম শুধু হাতে রেখে হাত ।
সুখ যদি হৃদয় হতো তুমি হতে হাসি ,
হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম – তোমায় ভালোবাসি ।

একদিন দুজন হাঁটবো আবার উড়বে তোমার চুল,
একদিন শূন্য বাতাস ছুঁয়ে যাবে কৃষ্ণচূড়ার ফুল ,
হ্যাপি ভ্যালেন্টাইন ডে …

ভালোবাসা বুকের ভেতর হয়েছে নিঃশ্বাস ,
তোমার প্রেমে বেঁচে আছি এইতো বিশ্বাস ,
জান আমার জান, তুমি আমার প্রানের মাঝে প্রান ।
হ্যাপি ভালেন্টাইন্স ডে ……

মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে ,
বলোনা কোথায় রাখি তোমায় লুকিয়ে ,
থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে ,
যেওনা হৃদয় থেকে দূরে হারিয়ে ,
আমি যে ভালোবাসি শুধুই তোমাকে । …… হ্যাপি ভ্যালেন্টাইন ডে …।

মনে ঘড়িতে বাজছে অ্যালার্ম হয়েছে সময়,
ভেতর থেকে বলছে হৃদয় আজ ভালোবাসি তোমায় ।
হ্যাপি ভ্যালেন্টাইন ডে ……

ভালো একবার যখন বেসেছি ছাড়বো না আর হাল,
আমি তোমার পাশেই আছি থাকবো চিরকাল ।

টিপ টিপ বৃষ্টি পরে, তোমার কথা মনে পড়ে,
এ মন না থাকে ঘরে, জানিনা তুমি আসবে কবে,
এ প্রান শুধু তোমায় ডাকে , আমায় ভালবাসবে বলে,
ফুল হাতে থাকবো দাঁড়িয়ে বলবো আমি তোমায় পেয়ে,
সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুজে।
হ্যাপি ভ্যালেন্টাইন ডে …।।

আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি, কিন্তু আমি চাচ্ছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো , আমি বলছি না তুমি আমাকে অনেক ভালবাসবে কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজার করে ভালবাসতে ।


আমি সেই সুতো হবো , যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাবো , আমি সেই নউকো হবো যে তোমায় পার করে নিজেই ডুবে যাবো , হবো সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাবো , হবো সেই সুর যে তোমায় মাতিয়ে করুন হবো , হবো সেই চাঁদ যে হয়ে গেলে আধ, তোমাকে আলো দেবে দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবো , শুধু ভালবেসো আমায় । 
নবীনতর পূর্বতন