ভালবাসার গল্প একটি মিষ্টি প্রেমের গল্প

Image result for ভালবাসার ছবি
একটি মিষ্টি প্রেমের গল্প ছেলে-: জ্বর কমেছে?
মেয়ে-: হ্যা কমে তো গেছিল।কিন্তু কাল
রাতে আবার আইসক্রিম খেয়েছিলাম তাই আবার
বেরেছে।
ছেলে-:কি? তুমি পাগলি নাকি স্টুপিড? আছা তুমি এমন
কেন করলে? এত বেখেয়ালি? এমন মনে
হচ্ছে তোমার গালে করে একটা চড় মারি।তুমি না
লেখাপড়া কর? তারপর ও কেন অশিক্ষিত এর মত
কাজ কর? আমার অবাক লাগছে তোমার মতো
একটা স্টুপিড এর সাথে আমি প্রেম করি। এই
মেয়ে নিজেকে কি মনে কর? তোমার
ইচ্ছে মত সব হবে? তোমার লাইফ তোমার
একার না? তাহলে আমার সাথে কেন প্রেম
করো?কেন আইসক্রিম খেয়েছিলে?
আমাকে উওর দাও?
মেয়ে-: হাহাহাহাহা.... তুমি না।সত্যি বলছি আমি
আইসক্রিম খাইনি।তোমার কাছ থেকে বকা খাওয়ার
জন্য মিথ্যে বলেছি, সরি জান।তুমি যখন আমাকে
এইভাবে বকা দাও তখন তোমার চোখে এই
রাগের মাঝে আমি ভালোবাসা দেখতে পারি।
তখন নিজেকে এই পৃথিবীর সব থেকে সুখি
মেয়ে মনে হয়। ছেলে-:তুমি একটা ইডিয়ট,
একটা স্টুপিড, একটা পাগলি। আর আমার জান আমার
ভালোবাসা।
মেয়ে-:তাহলে চলো আমরা আইসক্রিম খাই।
ছেলে-: কি? এই জ্বরের মধ্যে......।তুম
ি সত্যিই একটা পাগলি।
একটা মিষ্টি হাসি দিয়ে বলল........
আই লাভ ইউ
নবীনতর পূর্বতন