ভালবাসার গল্প আজ আবার হঠাৎ করে লেখতে ইচ্ছা করছে.

Image result for ভালবাসার ছবি
আজ আবার হঠাৎ করে লেখতে ইচ্ছা করছে..|
লেখে কি করব বলো পড়ার মত কেউ নাই..
লেখতে গেলে শুধু কষ্ট-ই বাড়ে ডায়রীটা যখন-ই খুলে একটা করে পাতা উল্টায়
তখন-ই যেন এক একটা বিশাক্ত তীর আমার বুকে বিদতে থাকে...||
কাউকে তো কখন-ও বলতে ও পারি না...||
কিন্তু তুমি তো কখন-ও আমার কষ্ট'টা বোঝার চেষ্টা-ও করনি..||
চেষ্টা করলে হয়তো কিছুটা অনুভব করতে পারতে..||
আর কেন-ই. বা. করবে আমি তোমার কে...
তুমি কখন-ও আমার কথা রাখনি কিন্তু আমি তোমার
সব কথা অক্ষরে অক্ষরে পালন করে গেছি...||
তুমি তো কখন-ও আমার পছন্দ অপছন্দের মূল্য দেও নি....
কিন্তু আমি দিছি..
তুমি কখন-ও আমায় ভালোবাসনি...
কিন্তু আমি বেসেছি" এত'টা ভালোবাসার পর-ও আমি তোমায় বলতে পারি নি...||
কেন বলতে পারি নাই জানো... শুধু তোমাকে হারাবার ভয়ে...||
কিন্তু কি. বা.. লাভ হলো সেই তুমি ঠিকি হারিয়ে গেলে আমার জীবন থেকে...||
তুমি শুধু টাইমপাস নামক একটা প্রেমের খেলা.. খেলেছো আমাকে নিয়ে..||
তুমি যখন টাইমপাস নামক প্রেমের খেলা'টা খেলতে শুরু করলে..|||
তখন আমি দু-চোঁখে হাজারো স্বপ্নের জাল বুনতে ছিলাম। কখন-ও ভাবতে পারি নাই যে আমার এই ছোট্ট ছোট্ট স্বপ্ন গুলো একটা সময় প্রতিদানে চোঁখের জল উপহার দেবে....||
একটা কথা কি জানো যেই বয়সে ছেলেরা.. পাগলামি করে সব কিছু কে.
ইনজয় মনে করে...সেই বয়সে একটি মেয়ে অনেক কিছু বুজতে শেখে....
অনেক কিছু মানিয়ে নিতে শেখে কারণ মেয়েরা জানে কি করে একটি পরিবার কে সুখে রাখা যায় কি করে ভালোবাসার মানুষটিকে ভালো রাখা যায়....||
যেটা ছেলেরা বুঝেনা.
নবীনতর পূর্বতন