এভাবে কেটে যায় আরো একটি বছর

Related image
মিলি: হঠাৎ একটা রং নাম্বার এ কল চলে গেল hello রিয়া তুই কোথাই? ওপাশ থেকে একটা ছেলের কন্ঠ শোনা গেল। ছেলে:কাকে কল দিয়েছন?
মিলি : রিয়াকে
ছেলে: হয়ত নাম্বার ভুল হয়ছে।
মিলি: সরি। কল কাট হয়ে গেল।
কিছুদিন পরে একটা কল
মিলি: assalamualiku কোনো উত্তর নাই।
ছেলে: কেমন আছেন?
মিলি: কে বলছেন?
ছেলে: আমি সবুজ
মিলি: কাকে ফোন দিয়েছেন।
সবুজ: আপনাকে।
মিলি : বাসা কোথায়, আর কেন কল দিয়েছেন।
সবুজ: আপনার সাথে ফ্রেন্ডশিপ করতে চাই।
মিলি: রং নাম্বার বলে কল কাট।
কিছুদিন পরে আবার কল
মিলি: হ্যালো কে??
সবুজ: কেমন আছেন।
মিলি: ভালো আছি।
সবুজ: আমরা কি হতে পারি না প্লিজ।
মিলি: কিন্তু আমিতো আপনাকে চিনিনা।
আস্তে আস্তে পরিচয়
একদিন দুদিন এভাবে কথা চলতে থাকে গড়ে ওঠে ভাল একটা বন্ধুত্ব। তিনমাস পরে সেই বন্ধুত্ব ভালোবাসায় বদলে যায়।রাগ, অভিমান,আর খুব মিষ্টি একটা ভালোবাসা। কারো সাথে কারো দেখা হয়না শুধুই ফোনে কথা
দুজনেরই এটা ফাস্ট লাভ।
একে অপরকে ছাড়া বাঁচবেনা এমন।
এভাবে কেটে যায় কেটে য়ায় এক বছর। সবুজ বলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়।আজান দিলে সবুজ বলে নামাজে যাব। তুমি নামাজ পড়ে নাও।
এলো ভেলেনটাইস ডে
সবুজ: আমিতো আনেক দূরে থাকি তোমাকেতো কোনো কিছু দিতে পারি না বেরাতে নিয়ে যেতে পারিনা। কি চাও বল।
মিলি: একটাই জিনিস চাই সারা জীবন পাশে পেতে।
সবুজ: i love u
মিলি: i love u too
দুজন দুজনকে এতটাই বেশি ভালোবাসে যে না বলা কথা না দেখেই বুঝে যায়।
এভাবে কেটে যায় আরো একটি বছর
কখনো কখনো তারা সারা রাত কথা বলে ফোনে।রমজান মাসে প্রতিদিন সবুজ মিলিকে জাগায় শেহেরি খাওয়ার জন্য। তারপর আজান হলে নামাজে।
তারপর একদিন সবুজ মিলিকে কল দেয় সন্ধ্যায়
মিলি: হ্যালো কি কর কেমন আছ
সবুজ: ভালো নাই পাখি
মিলি: কেনো কি হইসে তোমার।
সবুজ: বাসাই একটু problem হইছে তোমাকে নিয়ে।তারা এ সম্পর্কটা মেনে নিচ্ছে না।
মিলি: ওকে তবে বাসায় যেটা বলে সেটা কর।
সবুজ: তুমি জাননা তোমাকে ছাড়া আমি নিস্ব।
মিলি: আমি কখনো তোমাকে তোমার মা বাবার থেকে আলাদা করতে চাইনা। তুমি আর ফোন দিও না ভালো থাকো।
সবুজ: প্লিজ মিলি আমার কথা শোন।
কল কাট হয়ে গেলো সবুজ কল দিলো ফোন অফ। বার বার ট্রাই করে অফ সারা রাত কর দেই অফ
কারো চোখে ঘুম না
খাওয়া না, শান্তি নাই।
প্রায় একমাস পরে কথা মিলির সাথে
মিলি: আসসালামুলাইকুম
সবুজ: ওয়ালাইকুম কেমন আছো তুমি
মিলি: ভালো আপনি
সবুজ: আমি যেমন থাকার কথা।
আরো কিছু কথা বলার পরে সবুজ বলল পাখি আমি তোমাকে একটা কথা বলতে চাই।
মিলি: হ্যা বলেন।
সবুজ: কথটা শুনে তুমি খব কষ্ট পাবে।
মিলি: বলেন কি কথা। আপনার জীবনে অন্য কেউ আছে।
সবুজ: এরকম কিছু না খুব কঠিন একটা কথা।
মিলি: অকে বলেন।
সবুজ: আমি মুসলিম না
মিলি: মজা কর।
সবুজ : সত্যি বলছি আমি হিন্দু।
কিছক্ষন দুজনেই নিরব।বিষন্নতা নেমে এল। ঝড় আসার আগ মুহূর্ত যেমন
বাকি গল্প অন্যদিন শোনাবো।
নবীনতর পূর্বতন