প্রপোজ করবেন কি ভাবে নিজেই নির্বাচন করুন

Related image
প্রপোজ করার নানান ধরনঃ প্রপোজ
করবেন কি ভাবে নিজেই নির্বাচন
করুন…!!!!
১). ব্ল্যাকমেইল
স্টাইলঃ আমি তোমাকে ভালবাসি।
তুমি হ্যাঁ বললে তো ভালো। কিন্তু না
বললে তখন
অন্য মেয়ে খুঁজতে হবে। আর
সেটা তোমার বোন ও হতে পারে…!!
২). ডাইরেক্ট স্টাইলঃ শোনো মেয়ে,
আমি কোনো রকম ভূমিকা-
টূমিকা না করে একেবারে সোজাসুজি
আমি তোমাকে ভালোবাসি…!!
৩). মাস্তানি স্টাইলঃ ওই মাইয়া,
ভালবাসা দিবি কি-না, বল!(চাকু/
বন্দুক
দেখিয়ে)
৪). যুক্তিবাদী স্টাইলঃ আমি তোমার
ছোট ভাইকে ভালোবাসি। তোমার ছোট
ভাই তোমাকে ভালোবাসে। অতএব,
যুক্তিবিদ্যার
নিয়মে কি হয়? বাকিটা তুমিই
বল…!!
৫). চালাক স্টাইলঃ তুমি কি জানো,
আমাদের
জাতীয় সংগীতের দ্বিতীয় লাইন টা
কি??
৬). রসিক স্টাইলঃ Excuse me!
আমি তোমাকে প্রপোজ করতে চাই। please
অনুমতি দাও…!!
৭). হিজড়া স্টাইলঃ এই দুষ্টু মেয়ে।
তুমি এ কি জাদু করলা?
তোমাকে দেখলে আমার
হার্টবিট বেড়ে যায়। আবার
তোমাকে না দেখলে অস্থিরতা মরে য
তুমি কি জানো?
আমি তোমাকে অনেননননননননন….
ক ৮). ডিজুস স্টাইলঃ Hi,whatsup
sweet
heart ? , wanna be maa lavaa,actually I
am in love with u !
৯).ভীতু স্টাইলঃ ইয়ে মানে!!
ইয়ে মানে !!! আমি মানে !
আমি মানে তোমাকে ,……। ( আর
বলা হয় না )
১০). গায়ক স্টাইলঃ গানের
গলা ভালো হলে একটা গান
গেয়ে বলতে পারেন… “এত
ভেবে কি হবে? ভেবে কি করেছে কে
কবে?
ভাবছি না আর, যা হবে হবার। এত দিন
বলিনি,
তুমি জানতো আমি এমনি……
ভালবাসি !!”
১১). দেবদাস স্টাইলঃ কেউ আমাকে
ভালবাসে না। এ জীবন
আমি রাখবনা। তোমার কাছে বিষ হবে?
আমায় বিষ
দাও।
আমায় বিষ দাও। (কান্নায়
ভেঙ্গে পড়ুন) ১২). কাব্যিক স্টাইলঃ কবি
কবি ভাব
থাকলে ২ লাইন কবিতার মাধ্যমে প্রপোজ
করতে পারেন !!
আশা করি এই
টুকলিফাই এর
যুগে কবিতার অভাব হবে না.!! ১৩).
অনুভূতিহীন
স্টাইলঃ তোমাকে আমার খুব পছন্দ
হয়েছে। এখন
তুমি আমাকে পছন্দ
না করলেও আমি পাঁচতলা থেকে লাফ
দিবো না, বিষ খেয়েও মরবো না। যদি
আমাকে তোমার
পছন্দ হয়, তাহলে বল। ১৪).এডমিনের
স্টাইলঃ প্রতিটা মানুষ
প্রেমে পরে আমিও তোমার
প্রেমে পরেছি এইটা কি আমার
অপরাধ? আমাকে তোমার ভালবাশা
লাগবে না।
আমার সাথে প্রেম করা লাগবে না। শুধু
মনে রাখবে কেও একজন তোমার
অপেক্ষাই
থাকবে। যদি মন
কাদে তুমি চলে এসো…..!!!
নবীনতর পূর্বতন