যেভাবে বুজবেন মেয়েটি আপনার প্রতি আগ্রহী

নারী-পুরুষের পরস্পরকে ভালো লাগবে, কাছে আসা হবে, প্রেমের সম্পর্ক গড়ে উঠবে এটাই স্বাভাবিক। তবে কথায় বলে না, নারীর মন স্বয়ং দেবতারাও বোঝেন না! ঘটনা আসলে অনেকটাই সত্য। নারী কী ভাবছেন আর কী চাইছেন, সেটা অনেক পুরুষের জন্যই বুঝে ওঠা অত্যন্ত কষ্টকর।

কীভাবে বুঝবেন কোন মেয়ে আপনার সাথে প্রেম করতে আগ্রহী কিনা? কিংবা কোন মেয়ে আপনার প্রেমে পড়েছে কিনা? জেনে নিন ১০টি লক্ষণ।

Related image
১) পুরুষেরা যেমন প্রেমে পড়লে হুট করে বলে ফেলতে পারেন, মেয়েরা কিন্তু তেমনটা নয়। হুট করে বলার বদলে বরং তিনি ইঙ্গিত দিয়ে কথা বলবেন। যেমন, আপনি কেমন স্ত্রী চান কিংবা কেমন প্রেমিকা আপনার পছন্দ ইত্যাদি প্রশ্ন করবেন বারবার।
২) বিয়ে করতে চান, জীবনে সেটল হতে চান, এমন স্বামী চান বা নিজের সংসার এমন চান ইত্যাদি গল্প অনেক বেশি করবেন সেই মেয়েটি; যিনি আপনার সাথে প্রেম করতে আগ্রহী।
৩) প্রায়ই জানাবেন যে তিনি বেশ ভালো রান্না করেন আর সকলে তার রান্নার প্রশংসাও করে। শুধু তাই না, তিনি নিজের হাতে আপনাকে এটা-ওটা তৈরি করে খাওয়াতেও আগ্রহ বোধ করবেন আর আপনি প্রশংসা করলে খুবই খুশি হয়ে যাবেন।
৪) যখন আপনার সাথে দেখা হবে, তিনি খুব পরিপাটি হয়ে ও সেজেগুজে আসবেন। আর আপনি একটু তাকালে বা প্রশংসা করলে লজ্জায় লাল হবেন।
৫) আপনি তাকে ফোন করলে বেশিরভাগ সময়ই দেরি না করেই কল রিসিভ করবেন আর তাকে অনেক উচ্ছসিত শোনাবে স্বাভাবিকের তুলনায়।
৬) আপনি ও আপনার জীবনের ব্যাপারে তিনি অনেক প্রশ্ন করবেন, নিয়মিত খোঁজ খবর নেবেন। আপনি খেয়েছেন কিনা, সব ঠিক আছে কিনা ইত্যাদি তুচ্ছ ব্যাপারেও তার অনেক আগ্রহ থাকবে।
৭) আপনার সংস্পর্শে তিনি নার্ভাস আচরণ করবেন যার সাথে মিশে থাকবে অনেকটা মিষ্টি লজ্জা।
৮) আপনার সাথে সময় কাটাতে তিনি সর্বদাই আগ্রহী হবেন। এবং শত ব্যস্ততা সত্ত্বেও তিনি আপনার জন্য সময় বের করে নেবেন।
৯) আপনার ভবিষ্যৎ পরিকল্পনা কী এবং আপনার আর্থিক বিষয়ে তিনি জানতে আগ্রহী থাকবেন।
১০) নিজের পরিবার ও বন্ধুদের সাথে আপনাকে পরিচয় করিয়ে দিতে তিনি আগ্রহী হবেন।
নবীনতর পূর্বতন