মনির খান- ক্ষত বিক্ষত করে দাও আমাকে

  • শিল্পীঃ মনির খান
  • অ্যালবামঃ পাওয়া যায় নি
  • সুরকারঃ পাওয়া যায় নি
  • গীতিকারঃ পাওয়া যায় নি
  • বছরঃ পাওয়া যায় নি
  •  
  • Image result for মনির খান ছবি
  • ক্ষত বিক্ষত করে দাও আমাকে,
    হৃদয়টা দিয়ে দাও অঞ্জনাকে।।
    আঘাতের পর আঘাত করো,
    শুধু ছুঁয়োনা আমার হৃদয়টাকে,
    হৃদয়ে আমার অঞ্জনা থাকে।। (ঐ)
    আজ কেনো চোখ থেকে অঝোর ধারায় জল ঝরছে?
    তবে কি গো অঞ্জনা আমাকে খুবই মনে করছে?।।
    এ দুটি চোখের করোনা দাফন,
    মাটি চাপা দাও আমার দেহটাকে,
    দু চোখে আমার অঞ্জনা থাকে।। (ঐ)
    অঞ্জনা ফিরে এসো একথা এ মন কেনো বলছে?
    বুঝি আজ অঞ্জনা স্মৃতির চিতায় শুধু জ্বলছে?।।
    মরণের পর আবারও মারো,
    শুধু ছুঁয়োনা আমার এ মনটাকে,
    এ মনে আমার অঞ্জনা থাকে।।
    ক্ষত বিক্ষত করে দাও আমাকে
    হৃদয়টা দিয়ে দাও অঞ্জনাকে।।
     
নবীনতর পূর্বতন